1

লালমনিরহাটে গৃহবধূ হত্যার বিচার দাবীতে মানববন্ধন

জেলার কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নে গৃহবধূ দীপা রানি (২৫) মুত্যুর ঘটনাকে হত্যা দাবী ও হত্যাকারীকে গ্রেফতারের দাবীতে মানবন্ধন করেছে এলাকাবাসী। রোববার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধনে ৩ মানুষ অংশ নেয়।

মানবন্ধন থেকে বক্তবা বলেন, দীপা ও স্বামী প্রকাশ রায়ের বনিবনা হচ্ছিল না। প্রায় সময় প্রকাশ মারধর করতেন দীপাকে। ঘটনার দিন ২৯ জুলাই রাতেও তাকে মারধর করে। পরে সকালে কোনো সাড়া শব্দ না পেয়ে স্থানীয়রা দীপার ঘরে তাকে বিছানায় হাঁটু গাড়া ঝুলন্ত অবস্থায় দেখতে পান। সে সময় থেকেই স্বামী প্রকাশ পলাতক রয়েছে। দ্রুত প্রকাশকে গ্রেফতারের দাবী জানান তারা।

উল্লেখ্য, দু’বছর আগে প্রেম করে বিয়ে হয় দীপা ও প্রকাশ চন্দ্রের। এরই মধ্যে দীপা এক সন্তানের জননী হলেও বাবার পরিবার তার এ বিয়ে মেনে নেয়নি। গত ২৯জুলাই সকালে ইউনিয়নের নিথক গ্রামে স্বামীর বাড়ি থেকে দীপার মরদেহ উদ্ধার করে পুলিশ।

কালীগঞ্জ থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, এটা হত্যা না আত্মহত্যা প্রাথমিক অবস্থায় বলা যাচ্ছে না। তবে, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তা নিশ্চিত হওয়া যাবে। নিহত গৃহবধূর স্বামীকে আটক করতে পুলিশ অভিযানে নেমেছে বলেও জানান তিনি।