1

রামপালে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট উদ্বোধন

রামপালে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধন করা হয়েছে। শনিবার বিকাল ৪ টায় রামপাল কলেজ চত্বরে রামপাল উপজেলা নির্বাহী কর্মকর্তা তুষার কুমার পাল এর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে রাখেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আঃ খালেক।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ফুটবল খেলা আমাদের অতীত ঐতিহ্য। আমাদের ছেলেমেয়েদের পড়াশুনার পাশাপাশি বিভিন্ন ধরনের খেলাধূলায় অংশগ্রহন করতে হবে। আমরা প্রত্যাশা করি আমাদের ছেলেমেয়েরা তাদের যোগ্যতা ও দক্ষতা দিয়ে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে সাফল্য বয়ে আনবে। সুস্থ সুন্দর জীবন গঠনে পড়াশুনার পাশাপাশি খেলাধূলার কোনো বিকল্প নেই। তিনি আরো বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার জীবন সম্পর্কে যাতে আগামী প্রজম্ম জানতে পারে সেজন্য বর্তমান সরকারের পক্ষ থেকে নানা পদক্ষেপ গ্রহন করা হয়েছে। আগামীতে খেলাধূলাকে প্রাধান্য দিয়ে আরো নানা পরিকল্পনা সরকারের রয়েছে। এ সময় স্বাধীনতার ৫০ বছর পূর্তি উপলক্ষে সূবর্নজয়ন্তী উদযাপনের কথাও বলেন তিনি।

সভায় অন্যান্যের মধ্যে ভাইস চেয়ারম্যান নূরুল হক লিপন,মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর হোসেন,মহিলা ভাইস চেয়ারম্যান হোসনেয়ারা মিলি,এসিল্যান্ড সুফল কুমার গোলদার,রামপাল কলেজ অধ্যক্ষ দীনবন্ধু পাল সহ বিভিন্ন ইউনিয়নের জনপ্রতিনিধি, নেতাকর্মী ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।