1

রামগতিতে ৩ ভুয়া সাংবাদিকসহ আটক ৪

লক্ষ্মীপুরের রামগতিতে তিন ভুয়া সাংবাদিকসহ চারজনকে আটক করেছে পুলিশ। সোমবার রাত ১১টার দিকে উপজেলা সদর আলেকজান্ডার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- শরীয়তপুরের ডামুড্যা উপজেলার মৃত দুলাল বেপারীর ছেলে হৃদয় হোসেন (২৩), নওগাঁর আত্রাই উপজেলার আব্দুল খালেক সরদারের ছেলে মাসুদ রানা (২৫), ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার বাদল মিয়ার ছেলে ইব্রাহিম (২৩) এবং তাদের গাড়ি চালক নোয়াখালীর সুদারাম থানার রিয়াজ উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম।

পুলিশ জানায়, আটককৃতরা গত দুইদিন থেকে রামগতি উপজেলার বিভিন্ন এলাকায় বিজয় টিভির সাংবাদিক পরিচয় দিয়ে সরকারি অফিসের কর্মকর্তা, শিক্ষক ও স্থানীয় জনপ্রতিনিধিদের নিকট থেকে প্রতারণা করে অবৈধ সুযোগ-সুবিধা আদায় করে আসছে। এ বিষয়ে স্থানীয় সাংবাদিকরা বিজয় টিভির জেলা প্রতিনিধি সোহেল মাহমুদ মিলনকে জানান। তিনি এব্যাপারে বিজয় টিভির প্রধান কার্যালয়ে যোগাযোগ করলে অফিস থেকে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বলেন। পুলিশকে জানালে তাদের আটক করা হয়। পরে বিজয় টিভির জেলা প্রতিনিধি বাদী হয়ে ওই চারজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

রামগতি থানার পরিদর্শক (তদন্ত) আলমগীর হোসেন জানান, তিন ভুয়া সাংবাদিকসহ চারজনকে আটক করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে বিজয় টিভির স্টিকার সম্বলিত মাইক্রোবাস, ভিডিও ক্যামেরা, বিজয় টিভি এবং বাংলা টিভির দুটি ভুয়া পরিচয়পত্র জব্দ করা হয়। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে।