1

মোহাম্মদপুরের ওয়ার্ড কাউন্সিলর রাজীব গ্রেপ্তার

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকার একটি বাড়ি থেকে মোহাম্মদপুরের ৩৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারেকুজ্জামান রাজীবকে গ্রেপ্তার করেছে র‌্যাব। চলমান ক্যাসিনো বিরোধী অভিযানের অংশ হিসেবে শনিবার রাত সাড়ে ১০টার দিকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক মিজানুর রহমান ভুঁইয়া বলেন, ক্যাসিনো বিরোধী অভিযানের অংশ হিসেবে বসুন্ধরা আবাসিক এলাকার ৪ নম্বর সড়কের ৪০৪ নম্বর বাড়িতে অভিযান চালিয়ে তারেকুজ্জামান রাজীবকে গ্রেপ্তার করা হয়। অভিযান শেষে বিস্তারিত জানানো হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাউন্সিলর রাজীবের বাড়ি ভোলায়। তার বাবা তোতা মিয়া ও চাচা ইয়াসিন মিয়া মোহাম্মদপুর এলাকায় রাজমিস্ত্রির কাজ করতেন। রাজীব ছিলেন টং দোকানদার। এক সময় তিনি যুবলীগের রাজনীতি শুরু করেন। এ সময় কয়েক তরুণের সমন্বয়ে মোহাম্মদপুর এলাকায় মোটরসাইকেল বাহিনী গড়ে তোলেন। সাবেক একজন প্রতিমন্ত্রীর আশীর্বাদে তিনি ২০১৪ সালে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাউন্সিলর পদে মনোনয়ন পান। আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী বজলুর রহমানকে পরাজিত করে কাউন্সিলর হন। এরপরই দ্রুত ‘ভাগ্য বদল’ হয় রাজীবের। চাঁদাবাজি ও অবৈধ দখলের মাধ্যমে বিপুল সম্পদের মালিক হন রাজীব।