1

মোল্লাহাটে ইউনিয়ন তথ্য কর্মীদের সভা অনুষ্ঠিত

মোল্লাহাটে শিশু পাচার প্রতিরোধ ও সুরক্ষায় সরকার প্রণীত “মানব পাচার প্রতিরোধ ও দমন জাতীয় কর্মপরিকল্পনা-২০১৮-২০২২ বাস্তবায়নে ইউনিয়ন তথ্য কেন্দ্রে কর্মরত কর্মীদের সরকারী সেবাদানকারী টোল ফ্রি নম্বর ব্যাবহারে ও প্রচারে উৎসাহিত করণে এক সভা হয়েছে। ইনসিডিন বাংলাদেশের আয়োজনে টোল ফ্রি নম্বর ১০৯, ১১৮, ৯৯৯ ও ১৬১০৮ এর ব্যাবহার ও প্রচারের লক্ষে শনিবার সকাল ১০টায় প্রেসক্লাব মোল্লাহাটের সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

প্রেসক্লাব মোল্লাহাটের সাধারণ সম্পাদক এম এম মফিজুর রহমানের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন ইনসিডিন বাংলাদেশের কো-অর্ডিনেটর অ্যাড. মোঃ রফিকুল আলম। সভায় অংশ নেন ইউনিয়ন ডিজিটাল কেন্দ্র সমূহের উদ্যোক্তা যথাক্রমে চুনখোলা ইউনিয়নের শেখ ওবায়দুর রহমান ও সাবিনা ইয়াসমিন, আটজুড়ি ইউনিয়নের জিল্লুর রহমান ও মুন্নি আক্তার, গাংনী ইউনিয়নের শেখ সমিরুল ইসলাম ও ফারহানা আক্তার, গাওলা ইউনিয়নের বদরুজ্জামান ও পারভীন খাতুন, কুলিয়া ইউনিয়নের সফিকুল ইসলাম ও খাদিজা খাতুন, উদয়পুর ইউনিয়নের কিশোর কুমার সরকার ও জিতু খানম এবং কোদালিয়া ইউনিয়নের শামিম খান ও লিপি মহুলী।

এছাড়া উপস্থিত ছিলেন প্রেসক্লাব মোল্লাহাটের প্রচার সম্পাদক শেখ শাহিনুর ইসলাম শাহিন, ইনসিডিন বাংলাদেশের মোঃ ইকরাম হোসেন এবং শিশু প্রতিনিধি ৯ম শ্রেণির শিক্ষার্থী শিবলী শেখ ও রিয়া মনি প্রমূখ।