শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৪ পূর্বাহ্ন




মোরেলগঞ্জে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের পর হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: শনিবার, ৬ জুলাই, ২০১৯

বাগেরহাটের মোরেলগঞ্জে মাদরাসা ছাত্রী হিরা আক্তারকে (১২) ধর্ষনের পর হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়েছে। শনিবার বিকেলে বাগেরহাট মহিলা পরিষদের আয়োজনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। মানবন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাট সদর উপজেলা মহিলা ভাইচ চেয়ারম্যান রিজিয়া পারভীন, মহিলা পরিষদের লিগ্যাল এইডের সম্পাদক জাহানারা খাতুন, সাধারন সম্পাদক এ্যাড. পারভীন আহম্মেদ, বিশিষ্ট শিক্ষাবিদ অধ্যাপক মোজাফ্ফর হোসেন, প্রফেসর চৌধুরী আব্দুর রব, মুখার্জী রবিন্দ্র নাথ, এ্যাড. মিলন কুমার ব্যানার্জী, নারী নেত্রী ঝিমি মন্ডল, পিয়া আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, মাদ্রাসা ছাত্রী হিরা আক্তারকে যারা ধর্ষনের পর হত্যা করেছে তাদের মধ্যে এখনও যারা আটক হয়নি অভিলম্বে তাদের আটক করে বিচারের আওতায় আনতে হবে। সংক্ষিপ্ত সময়ের মধ্যে যদি তাদের আটক না করা হয় তাহলে বাগেরহাট মহিলা পরিষদ আরো কঠোর কর্মসূচী দিতে বাধ্য হবে।
মঙ্গলবার (২ জুলাই) বিকেল ৫ টার দিকে পশ্চিম বহরবুনিয়া গ্রামের গাউছ শেখের নিজ বসতঘরে বিবস্ত্র অবস্থায় ঝুলন্ত লাশ পাওয়া যায় হিরা আক্তারকে। খুনিরা হিরার নগ্ন শরীরে লিপিস্টক মেখে গলায় ফাঁস দিয়ে ঝুলিয়ে রেখে যায়। এগটনায় নিহতের মা নাছিমা বেগম বাদি হয়ে বৃহস্পতিবার সকাল ১০টায় মোরেলগঞ্জ থানায় এই মামলা দায়ের করেন। এঘটনায় পুলিশ এপর্যন্ত ৪ জনকে আটক করেছে।
হিরা আক্তার স্থানীয় ছাপড়াখালী গাজীরঘাট দাখিল মাদরাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। পিতা গাউছ শেখও একই মাদরাসার নৈশ প্রহরী।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765