1

মোরেলগঞ্জে ইয়াবাসহ আটক ছাত্রলীগ নেতাকে বহিস্কার

বাগেরহাটের মোরেলগঞ্জে ২৫০ পিচ ইয়বাসহ র‌্যাবের হাতে আটক পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম ফরাজীকে দল থেকে বহিস্কার করা হয়েছে। বুধবার রাতে বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেন ও সাধারন সম্পাদক নাহিয়ান আল-সুলতান ওশান স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ‘মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম ফরাজীকে দলীয় শৃক্সখলা ভঙ্গের দায়ে দল থেকে বহিস্কার করা হলো। একই সাথে মোস্তাক বিল্লাহ রুপমকে মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব দেয়া হলো।’
এবিষয়ে বাগেরহাট জেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হোসেন বুধবার রাত সাড়ে ১১টায় এই প্রতিবেদককে জানান, ইয়াবাসহ আটকের পর গঠনতান্ত্রির প্রক্রিয়ায় তাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়। ওই নোটিশের জবাব না পেয়ে বুধবার রাতে তাকে বহিস্কার করা হয়।
তিনি আরো বলেন, বাগেরহাট জেলা ছাত্রলীগ সব সময় মাদকের বিরুদ্ধে সোচ্ছার। কারো ব্যক্তিগত অনৈতিক কার্যকলাপের দায় কখনও বাগেরহাট জেলা ছাত্রলীল নেবে না।
প্রসংগত, সোমবার (৮ জুলাই) বিকালে মোরেলগঞ্জ সদর বাজারের রহিমা মোমোরিয়াল হাসপাতালে র‌্যাব-৬ এর একটি দল অভিযান চালিয়ে ২৫০ পিচ ইয়াবাসহ মোরেলগঞ্জ পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও পৌর সদরের আব্দুল কাদের ফরাজীর ছেলে ইব্রাহিম ফরাজী(২৯) ও গোয়াল বাড়িয়া গ্রামের লাভলু শেখের ছেলে নাইম শেখকে(১৮) আটক করে। দীর্ঘদিন থেকে ওই হাসপাতলটিতে চিকিৎসা সেবার নামে মাদক ব্যবসা চলচিল বলেও অভিযানে অংশ নেয়া র‌্যাব কর্মকর্তারা দাবী করেন। আটক ছাত্রলীগ নেতা ইব্রাহিম ফরাজী এই হাসপাতালের একজন শেয়ার মালিক ও পরিচালক।