1

মোংলা সাহিত্য পরিষদের উদ্যোগে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচী

“জীবনের জন্য বৃক্ষ” শ্লোগান ধারন করে সামাজিক সংগঠন মোংলা সাহিত্য পরিষদের উদ্যোগে সপ্তাহব্যাপী বৃক্ষরোপন কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

মোংলা সাহিত্য পরিষদের আহবায়ক মনির হোসেনের সভাপতিত্বে শনিবার সকাল ১১ টায় মোংলা হোমিও প্যাথিক মেডিকেল কলেজ ও হাসপাতাল প্রাঙ্গনে বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন করেন বাংলাদেশ মানবাধিকার কমিশন মোংলা উপজেলা শাখার সভাপতি আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা, সময় টেলিভিশন ও দৈনিক সময়ের খবর প্রতিনিধি মাহমুদ হাসান, কলেজের অধ্যক্ষ আলহাজ্ব ডাঃ এসএম কামাল হোসেন, ডাঃ এসএম সাইফুল ইসলাম, ডাঃ নিরঞ্জন অধিকারী, ডাঃ ইফতেখার উদ্দিন, ডাঃ মাসুম আহমেদ, ডাঃ কামাল উদ্দিন,কবি ও উপন্যাসিক আসমা আক্তার কাজল, কবি জাহির কামাল, তরুন কবি যোষেফ হাজরা, মোংলা যুব ফোরাম সভাপতি পারভেজ খান, মোংলা স্টুডেন্টস ক্যাটারসের সভাপতি আজিজ মোড়ল, দৈনিক বাংলার নবকন্ঠ ও বাগেরহাট টুয়েন্টিফোর ডটকমের মাসুদ রানা রেজা, মোংলা নিউজ ডটকমের সম্পাদক ও প্রকাশক সোহেল হাওলাদার, দৈনিক সকালের সময় প্রতিনিধি হাফিজুর রহমান, মোঃ আজিম প্রমূখ।

মোংলা সাহিত্য পরিষদের উদ্যোগে সপ্তাহব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির অংশ হিসেবে  বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান,  মসজিদ ও মন্দির প্রাঙ্গনে ৫ শতাধিক ফলজ ও ঔষুধী বৃক্ষরোপন করা হবে।