1

মালয়েশিয়ায় শ্রমবাজার পুরো উন্মুক্ত: প্রবাসী কল্যাণমন্ত্রী

প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ বলেছেন, আগামী আগস্ট মাসেই মালয়েশিয়ায় শ্রমবাজার পুরো উন্মুক্ত হয়ে যাবে। যারা অবৈধভাবে আছে তাদের ১ আগস্ট থেকে ফেরত পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে দেশটি। তিনি আরও বলেন, বৈধ পথে গেলে যত সাহায্য প্রয়োজন, তা করা হবে। কিন্তু অবৈধ পথে যারা যাবে, তাদের ধরার জন্য আমি বের হয়েছি। শয়তান দালাল চক্রকে ধরাই আমার প্রধান কাজ।

শনিবার দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের মন্ত্রী এসব কথা বলেন।

মন্ত্রী ইমরান আহমদ টুঙ্গিপাড়ায় পৌঁছে বঙ্গবন্ধুর সমাধি সৌধে পুষ্পস্তবক অর্পণ, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেন। এ সময় গোপালগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী ইমদাদুল হক, বায়রার সভাপতি বেনজীর আহমদ, মহাসচিব শামীম চৌধুরী নোমান, সাধারণ সম্পাদক মাহাবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. ইলিয়াস হোসেন, টুঙ্গিপাড়া পৌর মেয়র শেখ আহম্মেদ হোসেন মির্জা, উপজেলা পরিষদ চেয়ারম্যান সোলায়মান বিশ্বাস, সিলেটের কোম্পানীগঞ্জ ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।