1

মারিয়া নূরকে নিয়ে ইমরান

জীবনে চলার পথে প্রিয় মানুষের ইচ্ছের মুল্য দিতে হয়। তা না হলেই সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। হয়তো ছোটখাটো ভুলে চিরজীবনের জন্য হারাতে হয় প্রিয়জনকে। কিন্তু যাদি এমন হয়, হারিয়া যাওয়া প্রিয়জনকে কয়েক ঘন্টার জন্য ফিরে পায় তার প্রিয় মানুষ। তাহলে মনেহয় তাকে ঘিরেই থাকতে ইচ্ছে করে অনন্তকাল।

জনপ্রিয় গায়ক ইমরান এবার উপহার দিচ্ছেন তার নতুন মিউজিক ভিডিও ‘শুধু তোমায় ঘিরে’। শরীফ আল দ্বিন এর কাব্য কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ আর সঙ্গীতায়োজনে আছেন মুশফিক লিটু। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন।

চলমান মিউজিক ভিডিওর উজানে হেঁটে  সম্পূর্ণ ভিন্নরূপে গানটির ভিডিওর গল্প, চিত্রনাট্য এবং পরিচালনা করেছেন ভিকি জাহেদ। এতে ইমরানের সাথে মডেল হয়েছেন  টিভিমুখ মারিয়া নূর। প্রথমবার কোন মিউজিক ভিডিওতে অংশ নিয়েছেন তিনি।

ইমরান জানান, মারিয়া নূরের উপস্থাপনা আমাকে বরাবরই মুগ্ধ করে। তিনি  আমার পছন্দের মানুষ। উপস্থাপনায়ই নিতয়মিত তিনি । তবে ইচ্ছা ছিল তাঁকে নিয়ে কাজ করার। সাধারণত গানের ভিডিওতে তিনি কাজ করেন না। আমার প্রস্তাবে কাজটি করেছেন। এটি আমার জন্য সম্মানের।  দর্শক-শ্রোতাদের জন্য  গানটিতে অবশ্যই নতুন কিছু অপেক্ষা করছে।

প্রথমবার গানের ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে মারিয়া নূর বলেন, ‘আমি ইমরানের গানের একজন শ্রোতা। মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব অনেক আগে থেকেই পেয়ে আসছি। কিন্তু করা হয়নি। ভিকি জাহেদ যখন গান এবং ভিডিওর গল্পটি শোনালেন না করতে পারলাম না। কেন না করতে পারলাম না,  গানটি প্রকাশের পর শ্রোতা-দর্শক অবশ্যই বুঝতে পারবেন।

ধ্রুব মিউজিক স্টেশন  জানায় আগামী ২৯ আগস্ট , বৃহস্পতিবার তাদের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করবে ‘শুধু তোমায় ঘিরে’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট , জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।