মাদার তেরেসা সম্মাননা পাচ্ছেন লালমনিরহাটের সুমন খান

ঢাকা গোধুলী সাংস্কৃতিক একাডেমী লালমনিরহাট চেম্বার অব কমার্স এ্যন্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি ও জেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ব্যবসায়ী সাখাওয়াত হোসেন সুমন খানকে “মাদার তেরেসা সম্মাননা পদক-১৯’ প্রাপ্তিতে মনোনীত করেছেন।

আগামী ১ নভেম্বর ঢাকায় ‘উন্নয়ন ও শেখ হাসিনার অবদান’ শীর্ষক অনুষ্ঠানে তাকে এ সম্মাননা প্রদান করা হবে। গত ২৮ অক্টোবর সোমবার ব্যবসায়ী সুমন খানকে মাদার তেরেসা সম্মাননা পদক প্রাপ্তিতে মনোনীত করে গোধুলী সাংস্কৃতিক একাডেমীর সমন্বয়কারী সাগর মিলন স্বাক্ষরিত একটি পত্র পাঠানো হয়।

ওই পত্র থেকে জানা যায়, ব্যবসায় ক্ষেত্রে সাফল্য, সমাজসেবা ও মানব কল্যাণে বিশেষ অবদান রাখার জন্য ‘গুণীজন’ হিসেবে সংগঠনের উপদেষ্টামন্ডলী ও জুড়িবোর্ড কর্তৃক প্রাথমিকভাবে সুমন খানকে মাদার তেরেসা সম্মাননা পদক প্রাপ্তিতে মনোনিত করেন।

আগামী শুক্রবার সম্মাননা পদক প্রদান অনুষ্ঠান উদ্বোধন করবেন, বাংলাদেশ সুপ্রীম কোর্ট আপীল বিভাগের বিচারপতি ছিদ্দিকুর রহমান মিয়া। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, বিশিষ্ট ভাষা সৈনিক রেজাউল করিম। সভাপতিত্ব করেন, সংগঠনের সভাপতি ডা: মানিক লাল মজুমদার। এছাড়াও অনুষ্ঠানে দেশের বরেণ্য ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন।