1

মদ খেতে বাধা দেওয়ায় মেয়েকে গুলি করে মারল বাবা

অনেকেই বলে থাকেন, মেয়ের কাছে বাবা কখনো খারাপ হয় না। কিন্তু ভারতের উত্তরপ্রদেশের সম্বল জেলায় ঘটেছে একেবারে বিপরীত ঘটনা। বাবাকে মদ খেতে বাধা দেওয়ায় মেয়েকে মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে হত্যা করেছে বাবা। এরই মধ্যে এই ঘটনায় শোরগোল পড়ে গেছে উত্তরপ্রদেশজুড়ে।

নিহত নিতেশ (১৭) ছোটবেলা থেকেই দেখে আসছিল, তার মদ্যপ বাবার অত্যাচারী রূপ। ঘটনার সূত্রপাত বছর ১৫ আগে। সেই সময়ই নিতেশের মা আত্মহত্যা করেন। তারপর থেকেই মদ খাওয়া শুরু বাবার।

শুরুর দিকে পরিমাণে অল্প মদ খেলেও ধীরেধীরে মাতাল হয়ে ওঠেন বাবা নেম সিং (৫২)। স্ত্রী’র মৃত্যুর পর অনেক জমিজমাও বেচে দেন তিনি। সেই সঙ্গে শুরু হয় মেয়ের ওপর অত্যাচার। মদ খেতে বাধা দিলেই মেয়েকে মারধর করেন তিনি।

স্থানীয়রা বলছেন, শনিবার রাতেও বাড়িতে বসে মদ খাচ্ছিলেন নেম সিং। সে সময় তাকে বাধা দেয় মেয়ে নিতেশ। এরপর মেয়েকে মারধর করতে শুরু করেন তিনি। হঠাৎ আরো ক্ষিপ্ত হয়ে উঠে পকেট থেকে দেশি পিস্তল বের করে একেবারে পয়েন্ট ব্ল্যাঙ্ক রেঞ্জে থেকে গুলি করেন মেয়েকে। ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে নিতেশ। হাসাপাতালে নিয়ে যাওয়া হলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।

বাবার মদ খাওয়ার জন্য বাড়ির বড় ছেলে গৌরব চাকরি নিয়ে চলে গেছেন অন্য জায়গায়। বাবার সঙ্গে বাড়িতে থাকতো নিতেশ আর তার এক ভাই সৌরভ। কিন্তু ঘটনার সময় বাড়িতে নিতেশ আর নেম সিং ছিলেন। ঘটনার পরই নেম সিংকে গ্রেপ্তার করা হয়েছে। পুলিশি জিজ্ঞাসাবাদে গুলি চালানোর কথা স্বীকারও করেছেন তিনি।