1

বা‌গেরহা‌টে চিং‌ড়ি গ‌বেষনা কে‌ন্দ্রে আঞ্চ‌লিক কর্মশালা অনু‌ষ্ঠিত

বা‌গেরহা‌টে চিং‌ড়ি গ‌বেষনা কে‌দ্রের বা‌র্ষিক গ‌বেষনা অগ্রগ‌তি ও গ‌বেষনা প‌রিকল্পনা প্রণয়ন শীষক আঞ্চ‌লিক কর্মশালা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। বৃহস্প‌তিবার সকা‌লে বা‌গেরহাট চিং‌ড়ি গ‌বেষনা কে‌ন্দ্রের সে‌মিনার ক‌ক্ষে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে এই কর্মশালায় উ‌দ্বোধন ক‌রেন, খুলনা মৎস‌্য প‌রিদর্শন ও মান নিয়ন্ত্রনের উপপ‌রিচালক মোহা: ম‌জিনুর রহমান।

বা‌গেরহাট চিং‌ড়ি গ‌বেষনা কে‌ন্দ্রের প্রধান বৈজ্ঞা‌নিক কর্মকর্তা ড. এ,এফ,এম শ‌ফিকুজ্জামানের সভাপ‌তি‌ত্বে কর্মশালায় বি‌শে‌ষ অ‌তি‌থি ছি‌লেন, মৎস‌্য মান নিয়ন্ত্রন ল‌্যাব‌রেট‌রির প্রাক্তন উপপ‌রিচালক ড. শেখ শ‌ফিকুর রহমান, পাইকগাছা লোনাপা‌নি কে‌ন্দ্রের প্রধান বৈজ্ঞা‌নিক কর্মকর্তা নিলুফা বেগম।

এসময় অন‌্যা‌ন্যের ম‌ধ্যে উপ‌স্থিত ছি‌লেন, বা‌গেরহাট জেলা মৎস‌্য কর্মকর্তা ড.খা‌লেদ কনক, গোপালগঞ্জ জেলা মৎস‌্য কর্মকর্তা বিশ্ব‌জিৎ বৈরা‌গি, উর্ধতন বৈজ্ঞা‌নিক কর্মকর্তা এইচ, এম রা‌কিবুল ইসলাম, মোল্লা এন এস মামুন সি‌দ্দিকী, মোসা: সাব‌রিনা খাতুন, ড. এ,এস,এম তান‌বিরুল হক, এসও মো: শ‌রিফুল ইসলাম প্রমুখ। চিং‌ড়ি গ‌বেষনা কে‌ন্দ্রের আগামী এক বছ‌রের গ‌বেষনা প‌রিকল্পনা প্রণয়ন করা হয়। কর্মশালায় সামা‌জিক দুরত্ত্ব মে‌নে বি‌ভিন্ন পর্যা‌য়ের মৎস‌্য কর্মকর্তা, চিং‌ড়ি চা‌ষী ও প্রিন্ট ও ই‌লেক্ট্রনিক্স মি‌ডিয়ার সাংবা‌দিকবৃন্দ অংশ নেন।