মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০, ০৮:১৭ অপরাহ্ন




বাগেরহাট-৪ আসনে আওয়ামী লীগ নেতা আমিরুল আলম মিলন বিজয়ী

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: শনিবার, ২১ মার্চ, ২০২০

বাগেরহাট-৪(মোরেলগঞ্জ-শরণখোলা) আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী দলটির কেন্দ্রীয় নেতা এ্যাড. আমিরুল আলম মিলন নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন। শনিবার রাত ১০টায় উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার ও খুলনা আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলী তাকে বেসরকারী ভাবে বিজয়ী ঘোষনা ঘোষনা করেন।

তিনি বলেন, মোরেলগঞ্জ ও শরণখোলা উপজেলার ১৪৩টি কেন্দ্রে সবকটির ফলাফলে আওয়ামী লীগের প্রার্থী এ্যাড. আমিরুল আলম মিলন নৌকা প্রতীক নিয়ে ১ লাখ ৮২ হাজার,৭৪৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্ব›দ্বী জাতীয় পার্টির সাজন কুমার মিস্ত্রী নৌকা প্রতীক নিয়ে পেয়েছেন ৩ হাজার ৭৪৪ ভোট। বাতিল হয়েছে ১ হাজার ৬৩০টি ভোট।

তিনি বলেন, এই আসনে মোট ভোটার ৩ লাখ ১৬ হাজার ৫১০জন। উপ-নির্বাচনে ভোট পড়েছে ১ লাখ ৮৬ হাজার ৪৮৯। এ হিসেবে আসনটিতে গড় ভোটের হার ৬৯ দশমিক ৪৩ শতাংশ।

এর আগে শনিবার সকাল ৯টা থেকে এর ভোটগ্রহণ শুরু হয়ে বিকেল ৫টা পর্যন্ত শান্তিপূর্ণভাবে চলে।
শান্তিপূর্ণভাবে ভোটগ্রহণ সম্পন্ন হলেও করোনা ভাইরাস আতঙ্কের কারণে ভোটার উপস্থিতি প্রথম দিকে ছিল অনেক কম। যদিও নির্বাচন কমিশন থেকে হ্যান্ড স্যানিটাইজেশনের পর্যাপ্ত ব্যবস্থা ছিল প্রতিটি কেন্দ্রে।

১০ জানুয়ারি বাগেরহাট-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেনের মৃত্যু হলে আসনটি শূন্য হয়। গত ৬ ফেরুয়ারি নির্বাচন কমিশন এ আসনে উপনির্বাচনের তফসিল ঘোষণা করে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ













© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765