মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০৬:৫৬ অপরাহ্ন




বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাচ্চু ও সম্পাদক মতিন

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
বগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আক্তারুজ্জামান বাচ্চু ও সাধারন সম্পাদক এমএমতিন

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে কাউন্সিলরদের কন্ঠভোটে শেখ আক্তারুজ্জামান বাচ্চু সভাপতি ও মোল্লা আব্দুল মতিন সাধারণ সম্পাদক নির্বাাচিত হয়েছেন। এই কমিটি আগামী তিন বছরের জন্য একটি পূর্ণাঙ্গ কমিটি উপহার দেবে।

এরআগে সোমবার সকালে বাগেরহাট শহরের স্বাধীনতা উদ্যানে সম্মেলনের উদ্বোধন করেন বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজ্জাম্মেল হোসেন এমপি।

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

সম্মেলনে বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ২১ বার হত্যার চেষ্টা করা হয়েছে। বাংলার মানুষের ভালবাসা আর সৃষ্টিকর্তার দোয়া আছে বলে তিনি দেশটিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। তারপরে তাকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে, কারা ষড়যন্ত্র করছে যারা ২০০১ সাল থেকে ২০০৬ সাল পর্যন্ত এই দেশকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিণত করেছিল। কারা ষড়যন্ত্র করছে যারা ১৯৭৫ সালের ১৫ আগষ্ট বঙ্গবন্ধুর সপরিবারকে হত্যা করেছিল ২০০৪ সালের ২১ আগষ্ট গ্রেনেড হামলা চালিয়ে শেখ হাসিনাকে হত্যা করতে চেয়েছিল। আমরা সবাই আওয়ামী লীগ হয়ে গিয়েছি। তবে এই আওয়ামী লীগাররা কিন্তু সাংগঠনিকভাবে দুর্বল। তাদের চোখে দেখা যায় না, তবে তাদের ষড়যন্ত্রকারীরা অনেক শক্তিশালী তাদের লোক আমাদের দলে ঢুকে ষড়যন্ত্র করছে। তাই দলে ঢুকে পড়ারা আওয়ামী লীগের পরিচয় দিয়ে অপকর্ম করবে তা মেনে নেয়া হবেনা। দলের নেতা কর্মীদের বঙ্গবন্ধু ও শেখ হাসিনার আদর্শকে বুকে লালন করতে হবে। পাড়া মহল্লার চায়ের দোকানে দলের কর্মীদের নিয়ে ভাল সমালোচনা হতে হবে। দলে চাঁদাবাজ, মাদকের সাথে জড়িত, টেন্ডারবাজ, অন্যের বাড়ি দখলকারী ও দূর্নূীতিবাজ এরা আওয়ামী লীগের কোন পর্যায়ের নেতা হতে পারবে না। নেতাকর্মী প্রতি হুঁশিয়ারী উচ্চারণ করে ওই নেতারা আরও বলেন, শেখ হাসিনার চোখের ভাষা বুঝতে হবে, শেখ হাসিনা যা বলেন তা করতে হবে। কারন শেখ হাসিনা বাঁচলে আমরা বাঁচব।

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে সম্মেলনের প্রথম অধিবেশনে অন্যানের মধ্যে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা এস এম কামাল হোসেন, বাগেরহাট-২ আসনের তরুণ সাংসদ শেখ তন্ময়, বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক খান হাবিবুর রহমান, সরদার ফখরুল আলম সাহেব, মনোয়ার হোসেন টগর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আহাদ উদ্দীন হায়দার, জেলা যুবলীগের আহবায়ক সরদার নাসির উদ্দিন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম এ মতিনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নের্তৃবৃন্দ।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ













© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765