সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৩৩ অপরাহ্ন
সর্বশেষ
বাগেরহাটে পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির স্মারকলিপি প্রদান বাগেরহাটে পানিবন্দিদের মাঝে শুকনা খাবার বিতরণ বাগেরহাটে সরকারি পিসি কলেজিয়ানস এ্যালামনি এসোসিয়েশনের অক্সিজেন ব্যাংক উদ্বোধন বাগেরহাটে করোনা আক্রান্ত বিএনপির নেতাকর্মীদের মাঝে উপহার সামগ্রী বিতরণ শেখ তন্ময় এমপি’র উদ্যোগে ‘বাগেরহাট অক্সিজেন ব্যাংকে’র উদ্বোধন বাগেরহাটে ৭ দিনের লকডাউন ঘোষনা (ভিডিও) বাগেরহাটে অপ্রচলিত মৎস্যসম্পদ শামুক-ঝিনুক চাষ ও সম্ভাবনা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত বাগেরহাট প্রেসক্লাবের সাবেক সভাপতি এ্যাড. মোজাফফর হোসেন আর নেই খুলনা সিটি মেয়রের সুস্থতা কামনা যে কারণে গোয়েন্দা কার্যালয়ে পরীমণি




বাগেরহাটে সাউথ বাংলা ব্যাংকের ৮৩তম শাখার উদ্বোধন

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: রবিবার, ২৭ ডিসেম্বর, ২০২০
ফিতা কেটে সাউথ বাংলা ব্যাংকের ৮৩তম শাখার উদ্বোধন করেন অতিথিবৃন্দ

বাগেরহাটে সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেডের ৮৩তম শাখার উদ্বোধন করা হয়েছে। রবিবার দুপুরে বাগেরহাট খানজাহান আলী (রহঃ) মাজার মোড়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে এই শাখার উদ্বোধন করেন, সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স ব্যাংকের চেয়ারম্যান শিল্পপতি এস.এম আমজাদ হোসেন।

 

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তারিকুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাটের পুলিশ সুপার পঙ্কজ চন্দ্র রায়, ব্যাংকের স্পন্সর শেয়ারহোল্ডার মিসেস শামীমা হোসেন, কোম্পানি সেক্রেটারি মোকাদ্দেস আলী আতিক, ফকিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান স্বপন কুমার দাস, ষাটগম্বুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ আক্তারুজ্জামান বাচ্চু, বাংকের মানবসম্পদ বিভাগের প্রধান মোঃ মিজানুর রহমান, খুলনা অঞ্চল প্রধান এস. এম. ইকবাল মেহেদী, জনসংযোগ কর্মকর্তা মো: আসাদুল্লাহিল গালিব, খানজাহান আলী (রহঃ) মাজার শাখার ব্যবস্থাপক মাহবুবুর রহমান উজ্জল প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে এস. এম. আমজাদ হোসেন বলেন, বাংলাদেশ কৃষিনির্ভর অর্থনীতির দেশ। তাইতো মাননীয় প্রধানমন্ত্রীর অনুপ্রেরণায় কৃষি অর্থায়নকে প্রাধান্য দিয়ে সাউথ বাংলা ব্যাংকের যাত্রা শুরু হয়। সঙ্গে আধুনিক ও প্রগতিশীল ব্যাংকিং ধারাকে আরও গতিশীল করার উদ্যোগ গ্রহণ করেছি। আমাদের ব্যাংকের সার্বিক কার্যক্রম গ্রাহকবান্ধব। গ্রাহকসেবাই আমাদের প্রধান লক্ষ্য। মানুষের প্রয়োজন বুঝে আমরা সেবা প্রদানে সচেষ্ট থাকি। তিনি আরও বলেন, সাউথ বাংলা ব্যাংক দক্ষতা ও নিষ্ঠার সাথে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। আমরা সবসময় গ্রাহকের সন্তুষ্টিকে সর্বাধিক প্রাধান্য দিয়ে থাকি।

প্রধান অতিথির বক্তৃতা করেন, সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স ব্যাংকের চেয়ারম্যান শিল্পপতি এস.এম আমজাদ হোসেন।

ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী তারিকুল ইসলাম চৌধুরী বলেন, চতুর্থ প্রজন্মের ব্যাংক হিসেবে প্রথম দিন থেকেই এসবিএসি ব্যাংক ব্যবহার করে আসছে বিশ্বমানের প্রযুক্তি। আমাদের রয়েছে রিয়েল টাইম অনলাইন ব্যাংকিং সুবিধাসহ এটিএম, ইএমভি চিপসংযুক্ত ডেবিট কার্ড, লোকাল ও ইন্টারন্যাশনাল ক্রেডিট কার্ড, ই-কমার্স সুবিধা। ইলেক্ট্রনিক ফান্ড ট্রান্সফার, রিয়েল টাইম গ্রস সেটেলমেন্ট, ট্রান্সজেকশন অ্যালার্টসহ রয়েছে আমদানি-রফতানির সকল সুবিধা। সেবার মাধ্যমে আমরা ইতোমধ্যে সমসাময়িক ব্যাংকগুলোর মধ্যে একটি অবস্থান তৈরি করতে সক্ষম হয়েছি। অর্থ স্থানান্তর, যেকোনো কেনাকাটা, ইউটিলিটি বিল পরিশোধসহ বিকাশে সহজে টাকা পাঠাতে আমরা মোবাইল ওয়ালেট সার্ভিস ‘বাংলাপে’ চালু করেছি। যা লেনদেনব্যবস্থায় এক যুগান্তকারী পদক্ষেপ হিসেবে বিবেচিত ও প্রশংসিত হয়েছে। আমাদের ব্যাংকে রয়েছে, দক্ষ, অভিজ্ঞ ও পেশাদার পরিচালনা পর্ষদ। তাদের দিকনির্দেশনায় ব্যাংকটি সঠিক পথে এগিয়ে চলছে।

বক্তারা বলেন, সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স ব্যাংক লিমিটেডের খানজাহান আলী (রহঃ) মাজার শাখা এই অঞ্চলের মানুষের অর্থনৈতিক ভাবে স্বাবলম্বি করে তুলবে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765