1

বাগেরহাটে শেখ হেলাল উদ্দিন এমপির মায়ের সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচী, বাগেরহাট-১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের মা ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়ের দাদী মোসাঃ রাজিয়া নাসেরের সুস্থ্যতা কামনা করে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিকেলে বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে বিশ্ব ঐতিহ্য ষাটগম্বুজ মসজিদে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাগেরহাট সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি শেখ আক্তারুজ্জামান বাচ্চুর সভাপতিত্বে দোয়া অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ নেতা সরদার ফখরুল আলম সাহেব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ মতিন, বাগেরহাট পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ বশিরুল ইসলাম, সাধারণ সম্পাদক ইবনে মিজান হীরু, ইউপি চেয়ারম্যান শেখ শমসের আলী, ফকির ফহম উদ্দিন, আবু শামীম আছনু সদর উপজেলার সকল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ বিভিন্ন সহযোগী নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে মোসাঃ রাজিয়া নাসেরের রোগ মুক্তি কামনা করে বিশেষ মোনাজাত করেন ষাটগম্বুজ মসজিদের ইমাম ও খতিব মাওলানা হেলাল উদ্দিন।

এদিন সন্ধায় খানজাহান আলী মাজার মস‌জি‌দে কাড়াপাড়া ইউ‌নিয়ন পরিষদ ও কাড়াপাড়া ইউ‌নিয়ন আওয়ামী লী‌গের উ‌দ্যো‌গে দোয়া মাহ‌ফিল ও তাবারক বিতরন অনু‌ষ্ঠিত হয়। এই দোয়া মাহফিলে জেলা ও উপজেলাজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।