শুক্রবার, ১৪ জানুয়ারী ২০২২, ১২:২৫ পূর্বাহ্ন
সর্বশেষ
বাগেরহাটে বাঁধাকপি চাষে কৃষক মাঠ দিবস অনুষ্ঠিত বাগেরহাটে দুই মাসেও শেষ হয়নি ভাতাভোগী মুক্তিযোদ্ধার তথ্য যাচাই, সচেতন মহলে ক্ষোভ তথ্য গোপন করে গাড়ি বিক্রির অভিযোগে আড়াই লক্ষ টাকা জরিমানা বাগেরহাট প্রেসক্লাব নির্বাচনে নীহার-বাকী পরিষদের নিরঙ্কুশ বিজয় মোল্লাহাটে ব্যতিক্রমধর্মী পুষ্টি মেলা অনুষ্ঠিত বাগেরহাটে বিজয় দিবস উপলক্ষে উদ্যেক্তা মেলা বাগেরহাটে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন উচ্চশিক্ষা ব্যবস্থা দ্রুত নতুন করে সাজানোর নির্দেশ রাষ্ট্রপতির প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তি : বাগেরহাটে ছাত্রলীগের বিক্ষোভ ও আলালের কুশপুত্তলিকা দাহ বাগেরহাটে ৪৩৫০জন কৃষকের মাঝে বিনামূল্যে বীজ ও সার বিতরণ




বাগেরহাটে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: সোমবার, ১৩ ডিসেম্বর, ২০২১

বাগেরহাটে বি.সি ভাষা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুজ্জামান তরফদারের উপর হামলার প্রতিবাদে ও হামলাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সোমবার সকালে পারনোয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এই মানববন্ধন কর্মসূচী পালন করে এলাকাবাসি।

 

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা ইউছুপ আলী খান, শিক্ষক শহিদুল ইসলাম, মামলার বাদী রুহুল আমীন তরফদার, রানা তরফদার, বাবলু তরফদার প্রমুখ।

বাক্তার বলেন, বি.সি ভাষা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কামরুজ্জামান তরফদার একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান। গত ৮ ডিসেম্বর রাতে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় শাজাহান পাইক তরিক শেখের নেতৃত্বে একদল সন্ত্রাসী তাকে হত্যার উদ্যেশ্যে বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। প্রথমে তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। তিনি সেখানে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

এঘটনার পর আহতের ভাই বাদী হয়ে বাগেরহাট মডেল থানায় মামলা দায়ের করেন। কিন্তু পুলিশ এখনও কাউকে আটক করতে পারেনি।
এদিকে মামলার বাদীকে সন্ত্রাসীরা হুমকী দিচ্ছে বলে দাবী করে মানববন্ধন থেকে অভিলম্বে শিক্ষক কামরুজ্জামান তরফদারের উপর হামলাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান বক্তরা।

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম জানান, এবিষয়ে বাগেরহাট মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ তদন্ত করে ব্যবস্থা গ্রহন করবে।

ভিডিও দেখুন

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765