রবিবার, ১২ জুলাই ২০২০, ১০:১৬ পূর্বাহ্ন




বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় নারীসহ আহত-২ ( ভিডিও)

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: বুধবার, ২৭ মে, ২০২০

বাগেরহাটে প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ কর্মী আবুবকর হাওলাদার (৫৫) ও তার স্ত্রী সালেহা পারভীন (৪৯) গুরুতর আহত হয়েছে। বুধবার সকালে বাগেরহাট সদর উপজেলার শ্রীঘাট এলাকার জে.কে হ্যাসারীর ভিতর এই হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করেছে। এঘটনায় মামলার প্রস্তুতি চলছে।
বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি আবুবকর হাওলাদার দুপুরে সাংবাদিকদের জানান, তিনি জে.কে হ্যাসারীর মালিক পক্ষের কাছ থেকে চুক্তি নিয়ে গত তিন বছর ধরে ওই জমি ভোগ দখল করে আসছেন। দুপুরে তিনি ওই ফার্মে কাজ করার সময় শ্রীঘাট এলাকার ইলিয়াস হোসেনর নেতৃত্বে ৮/১০ জনের একটি দল তার উপর হামলা চালায়। এসময় তার চিৎকারে স্ত্রী সালেহা পারভীন ছুটে এসে তাকে রক্ষা করতে গেলে তাকে পিটিয়ে গুরুতর আহত করে। একপর্যায়ে তাকে অপহরণ করার জন্য একটি গড়িতে তোলার চেষ্টা করলে তিনি সুকৌশলে একটি মটর সাইকেলে উঠে থানায় এসে আশ্রয় নেন। তারে তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।
সালেহা পারভীন বলেন, হঠাৎ মীর চিৎকার শুনে তিনি ছুটে গিয়ে দেখেন কয়েকজন মিলে তাকে মারপিট করছে। এসময় তিনি মীকে রক্ষা করতে গেলে প্রতিপক্ষরা তাকেও বেদম প্রহার করে। এক পর্যায়ে তার স্বামী দৌড়ে পালালে তিনি ঘরে মোবাইল নিতে যান। এসময় দরজা আটকিয়ে তাকে লাঞ্চিত করাসহ শ্লীতাহানীর চেষ্টা করা হয়। পরে প্রতিবেশিরা তাকে উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে।
এবিষয়ে সরদার ইলিয়াস হোসেন হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, এই হ্যাসারীর চুক্তির মেয়াদ শেষ হওয়ার পর আবুবকর হাওলাদার সবকিছু বুঝে দিয়ে চলে গেছেন। এরপর ওই হ্যাসারী দুইজন কর্মচারীর নিয়ন্ত্রনে ছিল। সকালে আবুবকর হাওলাদার, তার স্ত্রী ও ছেলে মিলে ওই কর্মচারীদের উপর হামলা চালায়। এতে দুই কর্মচারী আহত হয়েছে। ঘটনার খবর শুতে তিনি ওখানে গেছেন বলে জানান।
তিনি বলেন, এনজিও যুবকের এই হ্যাসারীটি কয়েক বছর ধরে জৈনিক আফরোজ সাহেবের নেতৃত্বে তিনিসহ ৪৬ জন পাওনাদারের নিয়ন্ত্রনে রয়েছে।
এবিষয়ে বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাতাব উদ্দীন জানান, ‘ঘটনাটি আমি শুনেছি। অভিযোগের পর তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

ভিভিও

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ













© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765