1

বা‌গেরহা‌টে জেলা প্রশাস‌নের সা‌থে সরকারী বিদ‌্যাল‌য়ের অ‌ভিভাবক‌দের মত‌বি‌নিময়

বা‌গেরহা‌টে জেলা প্রশাস‌নের সা‌থে সরকারী বালক ও বা‌লিকা উচ্চ বিদ‌্যাল‌য়ের অ‌ভিভাবক‌দের মত‌বি‌নিময় সভা অনু‌ষ্ঠিত হ‌য়ে‌ছে। শ‌নিবার (১৮ জুন) বিকা‌লে গুনগত শিক্ষা নি‌শ্চিতকরণ ও শিক্ষাঙ্গ‌ণের প‌রি‌বেশ উন্নয়‌নে বা‌গেরহাট জেলা প‌রিষদ মিলানায়ত‌নে অনু‌ষ্ঠিত এই মত‌বি‌নিময় সভায় প্রধান অ‌তি‌থি ছি‌লেন, বা‌গেরহা‌টের জেলা প্রশাসক মোহাম্মদ আ‌জিজুর রহমান।
বা‌গেরহা‌টের অ‌তি‌রিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আই‌সি‌টি) মো: হা‌ফিজ-আল-আসা‌দের সভাপ‌তি‌ত্বে এসময় অন‌্যা‌ন্যের ম‌ধ্যে বক্তব‌্য দেন, জেলা শিক্ষা অ‌ফিসার মো: কামরুজ্জামান, বাগেরহাট সদর উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ মুছা‌ব্বেরুল ইসলাম, সরকারী বালিকা উচ্চ বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক রতন কৃষ্ণ হাওলাদার, সরকারী বালক উচ্চ বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক তপন কুমার পাল, সা‌বেক প্রধান শিক্ষক আকরাম হো‌সেন, সরকারী বা‌লিকা উচ্চ বিদ‌্যাল‌য়ের অ‌ভিভাবক প‌রিষ‌দের আহবায়ক শেখ আজমল হো‌সেন, অ‌ভিভাবক ফোরা‌মের সভাপ‌তি  আহাদ উদ্দীন হায়দার, অ‌ভিভাবক পার‌ভেজ আহ‌ম্মেদ, আফিফা মাহমুদ, খুকুম‌নি প্রমুখ।
অ‌ভিভাবক‌দের বক্তব‌্য শোনার পর জেলা প্রশাসক তার বক্ত‌ব্যে ব‌লেন, শিক্ষার্থীরা আনন্দদায়ক প‌রি‌বে‌শে যা‌তে শিক্ষা গ্রহন কর‌তে পা‌রে তার ব‌্যবস্থা কর‌তে হ‌বে। একই সা‌থে যে‌কোন মূ‌ল্যে এই দু‌টি বিদ‌্যাল‌য়ে শিক্ষার প‌রিবেশ ফি‌রি‌য়ে আন‌তে হ‌বে। কেউ প‌রি‌বেশ নস্ট করার চেষ্টা কর‌লে তার বিরু‌দ্ধে ক‌ঠোর ব‌্যবস্থা নেয়া হ‌বে। একই সা‌থে বিদ‌্যালয়গু‌লোর সাম‌নে কোন প্রকার আড্ডা দেয়া যা‌বে না। কোন শিক্ষার্থী বিদ‌্যাল‌য়ে মোবাইল ব‌্যবহার কর‌তে পার‌বে না। ক্লা‌সের ফা‌কে ফা‌কে শিক্ষার্থী‌দের নৈ‌তিকতা শিক্ষা দি‌তে হ‌বে।