সোমবার, ০৪ মার্চ ২০২৪, ০৫:৩০ পূর্বাহ্ন




বাগেরহাটে জীবন বীমা কর্পোরেশনের ৫০ বছর পূর্তিতে আলোচনা সভা ( ভিডিও)

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: রবিবার, ১৪ মে, ২০২৩
প্রধান অতিথির বক্তব্য দেন, বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

বাগেরহাটে জীবন বীমা কর্পোরেশনের ৫০ বছর পূর্তিতে মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে শহরের বিসমিল্লাহ মার্কেট এলাকায় প্রতিষ্ঠানের জেলা কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন, বাগেরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুর রহমান।

 

বীমা কর্পোরেশনের বাগেরহাট জেলা কার্যালয়ের সেলস ইনচার্জ শ্রীমন্ত কুমার মন্ডলের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, বাগেরহাটের বিশিষ্ট শিক্ষাবীদ অধ্যাপক মোজাফ্ফর হোসেন, জেলা সঞ্চয় ব্যুরোর সহকারী পরিচালক মফিজুল ইসলাম, কচুয়া উপজেলা ভাইচ চেয়ারম্যান শিকদার ফিরোজ আহম্মেদ, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের শাখা ব্যবস্থাপক মো: আসাদুল ইসলাম, জীবন বীমা কর্পোরেশনের খানজাহান আলী শাখার ইনচার্জ মল্লিক আছাদুজ্জামান টুকু, বীমা গ্রাহক সাংবাদিক মোল্লা আব্দুর রব প্রমুখ।

বক্তারা বলেন, বঙ্গবন্ধুর হfতে গড়া জীবন বীমা কর্পোরেশনের ৫০ বছর ধরে বিশ্বস্ততার সাথে দেশের মানুষের সেবা করে আসছে। বীমা মানুষের আর্থিক নিরাপত্তা দেয়। তাই সকলের উচিত রাস্ট্রয়াত্ত্ব দেশের একমাত্র বীমা প্রতিষ্ঠান জীবন বীমা কর্পোরেশনের পলিসি গ্রহন করে নিজের ও পরিবারের নিরাপত্তা নিশ্চিত করা।

অনুষ্ঠানে বীমা গ্রাহক ও সুশিল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

ভিডিও

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765