1

বা‌গেরহা‌টে কনসালটেশন ওয়ার্কশপ অনু‌ষ্ঠিত

বা‌গেরহা‌টে মৎস্য অধিদপ্তরের ‘‘সাসটেইনেবল কোস্টাল এ্যান্ড মেরিন ফিসারিজ প্রজেক্টের (এসসিএমএফপি) আ‌য়োজ‌নে কনসালটেশন ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়ে‌ছে। সকা‌লে বা‌গেরহাট চিংড়ি গবেষণা কেন্দ্রের সে‌মিনার ক‌ক্ষে প্রধান অ‌তি‌থি হি‌সে‌বে উপ‌স্থিত থে‌কে এই কর্মশালার উ‌দ্বোধন ক‌রেন, মৎস্য অধিদপ্তরের খুলনা বিভাগের উপ-পরিচালক মো: তোফাজউদ্দীন আহমেদ।
বাগেরহাট জেলা মৎস্য কর্মকর্তা  এ,এস,এম রাসেলের সভাপ‌তি‌ত্বে এসময় অন‌্যান‌্যদের বক্তব‌্য দেন, চিংড়ি গবেষণা কেন্দ্রের প্রধান বৈজ্ঞা‌নিক কর্মকর্তা ড: মো: হারুনর রশিদ, মৎস্য অধিদপ্তরের  সাবেক মহাপরিচালক ও টিটিটির টীম লিডার মো: রফিকুল ইসলাম, এসসিএমএফপির খুলনা বিভাগের ডিপিডি সরোজ কুমার মিস্ত্রী, সলিডারিডাড নেটওয়ার্ক এ‌শিয়ার টেকনিক্যাল কো-অর্ডিনেটর মঈন উদ্দীন আহমেদ, সলিডারিডাড নেটওয়ার্ক এশিয়ার বাগেরহাট জেলার জেলা সমন্বয়কারী গৌতম কুমার ঘোষ, খুলনা জেলার জেলা সমন্বয়কারী গোলাম মো: মশিউর রহমান প্রমুখ।
বক্তারা বলেন যে, এই প্রকল্পটি মৎস্য অধিদপ্তরের একটি মেগা প্রকল্প। এই প্রকল্পের মাধ্যমে বাংলাদেশের চিংড়ি সেক্টরের উন্নয়ন করতে হবে।
 কর্মশালায়  বাগেরহাটের ৮ উপজেলার সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা, মেরিন ফিশারিজ কর্মকর্তা, ক্লাস্টার মোবিলাইজার ও চিংড়ি চাষীবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন।