বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৪:৫৪ অপরাহ্ন




বাগেরহাটে আওয়ামী লীগ নেতা আসাদ শেখের হত্যাকারীদের বিচারের দাবীতে মানববন্ধন

বাগেরহাট প্রতিনিধি
  • প্রকাশ: রবিবার, ২ মে, ২০২১

বাগেরহাটের মোল্লাহাটে ইউনিয়ন পরিষদের নির্বাচনী প্রচারনার সময় প্রতিপক্ষের হাতে নিহত আওয়ামী লীগ নেতা আসাদ শেখের (৭০) হত্যাকারীদের বিচারের দাবীতে বিক্ষোভ ও মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। রোববার সকালে শাসন গ্রামবাসির ব্যানারে শাসন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে ঘন্টাব্যাপী প্রায় এক কিলোমিটার দীর্ঘ এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, নিহতের মেয়ে ও মামলার বাদী মমতাজ বেগম, চায়না বেগম, বড়ভাই শেখ বাদশা মিয়া, চুনখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহতাব শরীফ, যুবলীগ নেতা রমজান শরীফ, মনির মুন্সি প্রমুখ।


বক্তারা বলেন, গত ১ এপ্রিল নির্বাচনী প্রচারনার সময় পূব শত্রæতার জের ধরে বিএনপি নেতা আবুল মোল্লার নেতৃত্বে প্রতিপক্ষরা আওয়ামী লীগ নেতা বৃদ্ধ আসাদ শেখকে কুপিয়ে হত্যা করে। এসময় আরো ১০ জন আহত হয়। এঘটনায় মামলা হলেও একজন ছাড়া অন্য আসামীরা ধরাছোয়ার বাইরে রয়েছে। অপর দিকে প্রতিপক্ষরা মিথ্যা মামলা দিয়ে এলাকাবাসিদের হয়রানি করছে।

তারা আরো বলেন, এই চক্রটির জন্য মোল্লাহাটের সাধারন মানুষের চোখে ঘুম নাই। তারা বিভিন্ন সময় নানা রকম খারাপ কাজের সাথে জড়িত থাকেন। হামলা- ভাংচুর তাদের পেশা। ছোট শিশু, নারী-পুরুষ বৃদ্ধ কেউ তাদের অত্যাচার থেকে রেহাই পায় না। অভিলম্বে আসাদ শেখের হত্যাবারীদের বিচারের আওতায় আনার দাবী জানান বক্তারা।

১ এপ্রিল মোল্লাহাট উপজেলার চুনখোলা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী মামুন শেখ ও কিবরিয়া শরীফের সমর্থকদের মধ্যে সংঘর্ষে মামুন শেখের চাচা শাসন গ্রামের আসাদ শেখ নিহত হয়।এ ঘটনায় নিহতের মেয়ে মমতাজ বেগম বাদি হয়ে ৮৭ জনের নাম উল্লেখ করে মোল্লাহাট থানায় মামলা দায়ের করেন। এই মামলায় একজন আসামীকে গ্রেফতার করে পুলিশ।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765