1

বাগেরহাটে আওয়ামী লীগ নেতার ছেলে অপহৃত

বাগেরহাটের চিতলমারী উপজেলায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সরকারি বঙ্গবন্ধু মহিলা কলেজের উপাধ্যক্ষ মোঃ কাওছার আলী তালুকদারের ছোট ছেলে খালিদ তালুকদারকে (৬) অপহরণের অভিযোগ উঠেছে। পরিবারের দাবি শনিবার সন্ধ্যায় গ্রামের বাড়ি চৌদ্দহাজারী ঈদগাঁ মাঠ থেকে সে অপহৃত হয়। তাকে উদ্ধারের জন্য শনিবার রাত থেকে রোববার (১৬ জুন) দুপুর পর্যন্ত জেলা গোয়েন্দা পুলিশের একটি দল উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ দুই নারীকে আটক করেছে।
খালিদের পিতা মোঃ কাওছার আলী তালুকদার জানান, শনিবার বিকেলে তার ছেলে ও শিমু নামের এক শিশুসহ কয়েকজন চৌদ্দহাজারী ঈদগাঁ মাঠে খেলা করছিল। সন্ধ্যার পর থেকে খালিদকে আর পাওয়া যায়নি। তার দাবি এলাকার একটি মহলের সাথে তার মামলা রয়েছে। সেই জের ধরে তার শিশু সন্তানকে অপহরণ করা হয়েছে।
চিতলমারী থানার পরিদর্শক (ওসি) অনুকুল সরকার জানান, নিখোঁজ খালিদকে খুঁজতে শনিবার রাত থেকে বাগেরহাট জেলা ডিবি পুলিশ ও চিতলমারী থানা পুলিশ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়েছে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য দুই নারীকে থানায় আনা হয়েছে। তবে তদস্তের ¯^ার্থে তাদের নাম তিনি বলতে রাজি হননি।##