শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ অপরাহ্ন




“বঙ্গবন্ধু মানে বাংলাদেশ” এর কেন্দ্রীয় সংসদের কমিটি গঠন

স্টাফ রিপোর্টার
  • প্রকাশ: বৃহস্পতিবার, ১০ অক্টোবর, ২০১৯
সভাপতি সাকিলা তামান্না এবং সাধারণ সম্পাদক শেখ হাবিব

সাকিলা তামান্নাকে সভাপতি এবং শেখ হাবিবকে সাধারণ সম্পাদক করে “বঙ্গবন্ধু মানে বাংলাদেশ” (অনলাইন ও অফলাইন ভিত্তিক রাজনৈতিক সংগঠন) এর কেন্দ্রীয় সংসদের ৩ ১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি তাইয়্যেবানজুম, যুগ্ম সাধারণ সম্পাদক সুমন ভূইয়া, শাহ এমডি জসিম, দেওয়ান মাহবুব, সাংগঠনিক সম্পাদক আব্দুল মজিদ খান মিলন, সহ- সাংগঠনিক সম্পাদক শামিম হোসেন রবি ও কাজী নাহিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক আল মামুন, উপ প্রচার ও প্রকাশনা সম্পাদক জিহাদুর রহমান আশিক, দপ্তর সম্পাদক আহনাফ রাব্বি, মহিলা বিষয়ক সম্পাদক শিমু চৌধুরী, উপ মহিলা বিষয়ক সম্পাদক জেনিয়া আফরিন, আইন বিষয়ক সম্পাদক জুয়েল সিকদার, উপ আইন বিষয়ক সম্পাদক কায়সার চৌধুরী অভি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রান্ত সরকার অর্নব, উপ বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সুমন মাহমুদ, সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অদুদ আহমেদ পলাশ, উপ সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক নুর হোসেন দেওয়ান, ধর্ম বিষয়ক সম্পাদক আবু নুর রাজভি, উপ ধর্ম বিষয়ক সম্পাদক এমডি শাহ পরান, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক হিমেল দেব, উপ সমাজ কল্যান বিষয়ক সম্পাদক এইচ এম ইমাম হোসেন আপন, সহ সম্পাদক তাহসান আহমেদ হাসান, শেখ মোহাম্মদ আমির, কার্যকরী নির্বাহী সদস্য মোমিনুর ইসলাম রাজু ও প্রিন্স সাকিব, কার্যকরী সদস্য আসাদুজ্জামান নুর ও এম ফারুক আজাদ। সংগঠনটির উপদেষ্টা হিসেবে রয়েছেন বিশিষ্ট সমাজ সেবক মেজর (অব) খন্দকার এ হাফিজ।

সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সাকিলা তামান্না তাদের উদ্দেশ্য সম্পর্কে জানান, বঙ্গবন্ধু ও তাঁর রাজনৈতিক সঠিক ইতিহাস সারা বিশ্বের নতুন প্রজন্মের কাছে তুলে ধরা। মুক্তিযুদ্ধ ও তাঁর পেছনের ইতিহাস তুলে ধরা। বাংলাদেশ সৃষ্টির পেছনের যত ইতিহাস আছে চেষ্টা করা সকল ইতিহাস নতুন প্রজন্মকে জানানো। আওয়ামী লীগ সরকারের সকল উন্নয়ন অনলাইন ও অফলাইনে তুলে ধরা। বিরোধী শক্তির সকল সড়যন্ত্রকে রুখে দেয়া। সকল প্রকার অপপ্রচারের বিরুদ্ধে সচ্চার হয়ে রোধে সকল পদক্ষেপ গ্রহন করা। মুল কথা দেশের উন্নয়নে আমাদের সম্ভবিয় করনীয় করা।

উপরোক্ত সকল কাজগুলি আমরা সমান তালে অনলাইন ও অফলাইনে প্রচার করতে চাই। জাতির জনকের অবদান যেন নতুন প্রজন্ম ভুলে যেতে না পারে এটাই আমাদের লক্ষ্য। বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে আমরা বদ্ধ পরিকর।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765