1

ফকিরহাটের বেতাগা ইউপির উপনির্বাচনে আওয়ামী লীগে প্রার্থী বিজয়ী

বাগেরহাটের ফকিরহাট উপজেলার বেতাগা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত এই ভোট গ্রহন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী মোঃ ইউনুস আলী শেখ (নৌকা) বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন মোট ৭হাজার ৫শত ১৪ভোট। তার প্রতিদ্ব›দ্বী সতন্ত্র প্রার্থী এস এম আকরাম হোসেন (আনারস) তিনি পেয়েছেন মাত্র ২৪২ভোট। এই ইউনিয়নে মোট ভোটার সংখ্যা মোট ভোটার ১০হাজার ৮শত ৪৯জন।

অপরদিকে পাশ্ববর্তি শুভদিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সাধারন সদস্য পদে উপনির্বাচনে মোঃ আজিজুর শেখ (টিউবওয়েল) বিজয়ী হয়েছেন। তিনি পেয়েছেন ৪৫০ ভোট। তার প্রতিদ্বন্দী প্রাথী মোঃ মিজান শেখ (মোরগ) তিনি পেয়েছেন ৪২০ ভোট।
উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসার এস এম হাবিবুর রহমান জানান, বেতাগা ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়ারম্যান স্বপন দাশ উপজেলা চেয়ারম্যান পদে নির্বাচনের জন্য পদত্যাগ করলে ওই পদটি শুন্য হয় এবং শুভদিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়াডর্রে সদস্য তিনি চাকুরীতে যোগদান করায় সেখানে পদটি শুন্য হয়। ফলে এখানে উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। উপনির্বাচন কোন প্রকার বিশৃংখলা ছাড়া সুষ্ঠ ও শান্তিপূর্নভাবে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।