1

পিরোজপুরে ডাকাত দলের প্রধানকে কুপিয়ে হত্যা

পিরোজপুরের ইন্দুরকানী উপজেলার ডাকাত দলের প্রধান মো: জলিল হাওলাদার ওরফে রগকাটা জলিলকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার দিবাগত গভীর রাতে ইন্দুরকানী উপজেলার দক্ষিণ ইন্দুরকানী মিল বাড়ি এলাকায় সতীশ চন্দ্র মন্ডলের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

মৃত আঃ জলিল হাওলাদার ওরফে রগকাটা জলিল (৪৮) ইন্দুরকানী উপজেলার কালাইয়া গ্রামের মৃত মোহাম্মাদ আলী হাওলাদারের ছেলে। ইন্দুরকানী থানার ওসি মো: হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পিরোজপুর অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল আহমেদ মাইনুল হোসাইন জানান, বুধবার দিবাগত গভীর রাতে ইন্দুরকানী উপজেলার দক্ষিণ ইন্দুরকানী মিল বাড়ি এলাকায় সতীশ চন্দ্র মন্ডলের বাড়ির সামনে দুবৃর্ত্তরা আঃ জলিল হাওলাদার ওরফে রগকাটা ডাকাত জলিলকে এলোপাথারী ভাবে কুপিয়ে হত্যা করে ফেলে রেখে যায়। পরে স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে। নিহত জলিলের বিরুদ্ধে ইন্দুরকানী থানায় ৬টি মামলাসহ দেশের বিভিন্ন থানায় হত্যা ও ডাকাতির একাধিক মামলা রয়েছে

ইন্দুরকানী থানার ওসি মো: হাবিবুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে এবং এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।