1

নড়াইলে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে আটক ১

নড়াইলের লোহাগড়ায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ অভিযোগের ভিত্তিতে বুধবার আকরাম শেখ (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ। বর্তমানে শিশুটি নড়াইল সদর হাসপাতালে ভর্তি রয়েছে। গত মঙ্গলবার দুপুর ১টার দিকে লোহাগড়া উপজেলার মল্লিকপুর ইউনিয়নের পাঁচুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।

ধর্ষিতার মা রাবেয়া বেগম অভিযোগ করেন, তার মেয়েকে মঙ্গলবার দুপুর ১টার দিকে পাঁচুড়িয়া গ্রামের চটপটি বিক্রেতা আকরাম শেখ (৫৫) কিছু খাবারসহ ১০ টাকা হাতে দিয়ে ফুসলিয়ে পাঁচুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পাশর্^বর্তী বাগানে নিয়ে গিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ওই শিশুটির বাবা ভ্যান চালাতে এবং মা অন্যের বাড়িতে কাজ করতে যাওয়ায় বাড়িতে কেউ ছিল না। ঘটনার পর ওই শিশু বাড়িতে এসে সে তার ৫ বছর বয়সি ছোট বোন মরিয়মকে এ কথা জানালে মরিয়ম তার ফুপু রহিমাকে ঘটনা বলে দেয়। বিকালে শিশুটি কিছুটা অসুস্থ হয়ে পড়লে রহিমার কাছ থেকে সবাই জানতে পারে। এ সময় শিশু তার বাবা মাকে ঘটনা খুলে বলে। পরে রাত সাড়ে ৮টার দিকে চিকিৎসার জন্য লোহাগড়া হাসপাতালে শিশুকে আনে তার বাবা-মা।

লোহাগড়া স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক রিপন কুমার ঘোষ বলেন, শিশুটির গোপন অঙ্গে ক্ষতের সৃষ্টি হয়েছে। উন্নত চিকিৎসার জন্য নড়াইল সদর হাসপাতালে রেফার করা হয়েছে।

লোহাগড়া থানার ওসি মোঃ মোকাররম হোসেন বলেন, এ ঘটনায় লোহাগড়া থানায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আকরামকে বুধবার ওই গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে।
নড়াইল সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মশিউর রহামন বাবু বলেন, ধর্ষনের শিকার শিশুর প্রাথমিক মেডিকেল সম্পন্ন হয়েছে।