1

দুই কলার দাম ৪৪২ রুপি!

কমবেশি  সবারই পছন্দের একটি ফল কলা। শরীর ভাল রাখতে এর জুড়ি নেই। দামে সস্তা অথচ পুষ্টিতে ভরপুর এই ফলটি বেশিরভাগ মানুষেরই প্রতিদিনের খাদ্যতালিকায় দেখা যায়। কিন্তু দিনে দুটি কলা খেতে যদি কারও ৪৪২ রুপি খরচ করতে হয়, তাহলে অবস্থা কেমন দাঁড়াবে? সম্প্রতি এমনই এক ঘটনা তুলে ধরেন বলিউড অভিনেতা রাহুল বোস।

সোমবার ৫১ বছর-বয়সী এই অভিনেতা টুইটারে একটি ভিডিও পোস্ট করে চণ্ডীগড়ের একটি পাঁচ তারা হোটেলে দুটি কলার বিল নিয়ে অভিযোগ করেন। ভিডিওর ক্যাপশনে রাহুল বোস লেখেন, ‘এটা বিশ্বাস করার জন্য আপনাকে আগে ভিডিওটা দেখতে হবে।কে বলেছে ফল আপনার অস্তিত্বের জন্য ক্ষতিকর নয়’?

৩৮ সেকেন্ডের ভিডিওতে রাহুল বোস জানিয়েছেন, জিমে যাওয়ার আগে তিনি নিজের খাওয়ার জন্য কিছু ফলের অর্ডার করেছিলেন। এর পরেই ভিডিওতেই সকলকে হোটেলের বিলটি দেখান তিনি। সেখানে দেখা যায়, দুটি কলার জন্য ৪৪২ টাকা বিল ধরা হয়েছে। ভিডিও শেষ হওয়ার আগে রাহুল মন্তব্য করেন ‘আমার স্বাস্থ্যের জন্য একটু বেশিই ভালো হয়ে গেল এটা’।

টুইটারে রাহুলের পোস্ট দেখে অনেকেই একমত প্রকাশ করেন। একজন লিখেছেন, ‘এটা সোনায় মোড়া কলা নাকি?’ অন্য একজন ঘটনাটাকে দিনে দুপুরে ডাকাতির সঙ্গেও তুলনা করেছেন।সূত্র : এনডিটি