1

টেলিভিশন চালিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ

খাবার ও টেলিভিশন দেখার লোভ দেখিয়ে ৭ বছরের শিশুটিকে নিজ ঘরের ভেতরে ডেকে নেয়। এরপর ঘরের মধ্যে উচ্চ শব্দে টেলিভিশন চালিয়ে মুখ চেপে ধরে শিশুটিকে ধর্ষণ করে আলতাফ পাইক। অতিরিক্ত রক্তক্ষরণে অসুস্থ শিশুটিকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করে শিশুটির পরিবার। সোমবার (২৯ জুলাই) দুপুরে খাবার ও টেলিভিশন দেখানোর লোভ দেখিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে ধর্ষক আলতাফ পাইক (৩২)। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে আলতাফ পাইককে আসামি করে একটি মামলা দায়ের করেন। অভিযুক্ত আলতাফ পাইক সদর উপজেলার কার্তিকদিয়া গ্রামের মো. আলিম উদ্দিন পাইকের ছেলে।

 

অভিযোগে জানা যায়, সোমবার দুপুরে বাড়ির সামনে হাঁটছিল শিশুটি। এ সময় আলতাফ পাইক খাবার ও টেলিভিশন দেখার লোভ দেখিয়ে ওই শিশুটিকে নিজ ঘরের ভেতরে ডেকে নেয়। এরপর ঘরের মধ্যে উচ্চ শব্দে টেলিভিশন চালিয়ে মুখ চেপে ধরে শিশুটিকে ধর্ষণ করে আলতাফ পাইক।

শিশুটির বাবা বলেন, মেয়ের অতিরিক্ত রক্তক্ষরণের কারণে মেয়েকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পরপরই বাগেরহাট মডেল থানায় অভিযোগ দায়ের করা হয়েছে বলেও জানান তিনি।

 

আরো পড়ুন :বাগেরহাটে দশম শ্রেণীর ছাত্রী নিখোঁজ

বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহতাব উদ্দিন বলেন, ঘটনার অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন করেছি। এই ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত আলতাফকে গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।