মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ০৫:৫৮ অপরাহ্ন
সর্বশেষ
বাগেরহাটে বঙ্গবন্ধুর শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল বাগেরহাটে ষড়যন্ত্রের হাত থেকে মুক্তিযোদ্ধা পরিবারকে বাঁচাতে এলাকাবাসির মানববন্ধন ‘শত কোটিপতি ক্লাবে’ জাকারবার্গ’ বাগেরহাটে কমিউনিটি ব্যাংকের এটিএম বুথের উদ্বোধন পুলিশের গুলিতে নিহত মেজর সিনহার মাকে প্রধানমন্ত্রীর ফোন নোয়াখালীতে মানবিক পুলিশের সহযোগিতায় হুইলচেয়ার পেল ৪০ প্রতিবন্ধী এক নারীকে নিয়ে দুই স্বামীর দ্বন্দ্ব, সংঘর্ষে প্রাণ গেল প্রথম স্বামীর ফকিরহাট অনলাইন স্কুল: শিক্ষার নতুন দ্বার সাতক্ষীরায় মাদক ব্যবসায়ীদের দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত বাগেরহাটের রামপালে বন্দুকযুদ্ধে খুলনার শীর্ষ সন্ত্রাসী মিনা কামাল নিহত




জাবি শাখা ছাত্রদলের উদ্যোগে কর্মহীনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ

জাবি প্রতিনিধি :
  • প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ মে, ২০২০

করোনা মহামারির প্রভাবে কর্মহীনদের মাঝে উপহার সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা।

বৃহস্পতিবার ( ১৪ মে) জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে জাবি শাখা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ ফয়সাল হোসেন এবং সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইশলামের মাধ্যমে এসব উপহার সামগ্রী বিতরণ করা হয় । এসময় ১০০টি পরিবারের মাঝে উপহার সামগ্রী, নগদ অর্থ ও মাস্ক বিতরণ করেন তারা।

উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাবি শাখা ছাত্রদলেন সাবেক সহ সভাপতি ও ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি শরীফুল আলম। এছড়াও উপস্থিত ছিলেন ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক বদরুল আলম সুমন, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ ভূঁইয়া, জাবি শাখা ছাত্রদলের যুগ্ন সাধারন সম্পাদক ইসরাফিল চৌধুরী সোহেল, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল শাখার যুগ্ম আহবায়ক মোহাম্মদ মেহেদী হাসানসহ ছাত্রদলের হল পর্যায়ের নেতাকর্মীরা।

জাবি শাখা ছাত্রদলের সহ-সভাপতি মোঃ ফয়সাল হোসেন বলেন, বৈশ্বিক মহামারী করোনার প্রভাবে বাংলাদেশে সৃষ্ট দুর্যোগময় পরিস্থিতি মোকাবেলায় জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাবেক সিন্ডিকেট সদস্য, ঢাকা- ১৯ আসনের সাবেক এমপি ও ঢাকা জেলা বিএনপির সভাপতি ডা:দেওয়ান মোহাম্মদ সালাউদ্দিন বাবু ভাইয়ের পরামর্শক্রমে করোনা পরিস্থিতি ভালো না হওয়া পর্যন্ত তাদের এই কার্যকর্ম অব্যাহত থাকবে।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরো সংবাদ













© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765