রবিবার, ২৬ জুন ২০২২, ০২:৩৪ অপরাহ্ন
সর্বশেষ
বাগেরহাটে মাতৃত্বকালীন ভাতা প্রদান কর্মসূচির উপকারভোগীদের প্রশিক্ষন শুরু দেশের বিরুদ্ধে ষড়যন্ত্রকারীদের দাত ভাঙ্গা জবাব দেয়া হবে – শেখ তন্ময় এমপি চিতলমারীতে বিক্ষোভকারীদের ইটের আঘাতে কৃষকলীগ নেতা আহত বা‌গেরহা‌টে জেলা প্রশাস‌নের সা‌থে সরকারী বিদ‌্যাল‌য়ের অ‌ভিভাবক‌দের মত‌বি‌নিময় বাগেরহাট সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের অভিভাবক পরিষদের কমিটি গঠন বাগেরহাটে পরিবার পরিকল্পনা সেবার মান উন্নয়নে ওয়ার্কিং কমিটির সভা বাগেরহাটে মহানবী (সাঃ)কে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ ব্ল্যাকমেইল করে দেড় মাস ধর্ষণ, অভিযুক্তকে ডেকে নিয়ে গিয়ে খুন করল দশম শ্রেণির ছাত্রী! নবী মোহাম্মদ (সাঃ) কে নিয়ে কটূক্তি করায় বিজেপি নেতা গ্রেপ্তার বাগেরহাটে ক্লাইমেট-স্মার্ট প্রযুক্তির মাধ্যমে জলবায়ু পরিবর্তন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত




জন্মদিনে মৌসুমীর কাছে ওমর সানীর অনুরোধ

বিনোদন ডেস্ক
  • প্রকাশ: সোমবার, ৪ নভেম্বর, ২০১৯

বাংলাদেশে জনপ্রিয় অভিনয় শিল্পী ওমর সানী ও মৌসুমী। সংসার জীবনের দুই যুগ পার করেছেন এই তারকা দম্পতি। তাদের সুখের সংসার আলোকিত করে এসেছে ছেলে ফারদিন ও মেয়ে ফাইজা। চলচ্চিত্রের অন্যতম সফল জুটি ও সুখী তারকা দম্পতির কথা উঠলে ওমর সানী-মৌসুমীর নাম বাদ দেওয়ার কোনই সুযোগ নেই।

প্রিয়দর্শিনী’ খ্যাত অভিনেত্রী মৌসুমীর জন্মদিন ছিলো রবিবার (৩ নভেম্বর)। দিনটিকে স্মরণীয় করে রাখতে ঢাকা থেকে দূরে নরসিংদীর একটি রিসোর্টে জন্মদিনের আয়োজন করা হয়। প্রথম প্রহরে কেক কেটে দিনটি উদযাপন করেন ওমর সানী ও মৌসুমী। সঙ্গে ছিলেন এই দুই তারকার ফ্যান ক্লাবের সদস্যরা, পরিবারের লোকজন ও ঘনিষ্ঠজনরা।

এদিন গণমাধ্যমকে ওমর সানী বলেন, ‘প্রথমেই আমি মৌসুমীর দীর্ঘায়ু কামনা করি। আল্লাহর কাছে দোয়া করি, সারাজীবন ও যেন সুস্থ ও হাসিখুশি থাকে। বিশেষ এই দিনটিতে ওর কাছে আমার চাওয়া বা অনুরোধ, আমি এসে দেখেছিলাম ‘মৌসুমী ওয়েলফেয়ার ফাউন্ডেশন’ নামে একটি সেবামূলক প্রতিষ্ঠান ছিল। কিন্তু বহু বছর হলো সেটির কার্যক্রম বন্ধ আছে। আমি চাই মৌসুমী এর কার্যক্রম আবার চালু করুক।’

উল্লেখ্য, সোহানুর রহমান সোহানের ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মধ্য দিয়ে রূপালি পর্দায় পা রাখেন চিত্রনায়িকা মৌসুমী। এতে তার বিপরীতে অভিনয় করেন ঢাকাই ছবির অমর নায়ক সালমান শাহ। ছবিটি ১৯৯৩ সালে মুক্তি পায়। আর ওমর সানী-মৌসুমী জুটির প্রথম ছবি ‘দোলা’। যা মুক্তি পায় ১৯৯৪ সালে। পরে ১৯৯৫ সালের ২ আগস্ট বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা।

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765