1

ছাত্রলীগের প্রতিটি সদস্যকে মানুষের কল্যানে কাজ করতে হবে – নোমান

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শামস্-ঈ- নোমান বলেছেন, বাঙালির ইতিহাস ছাত্রলীগের ইতিহাস। দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামে ছাত্রলীগের ভূমিকা রয়েছে। ভাষা আন্দোলন থেকে মুক্তিযুদ্ধ, এমনকি এখন পর্যন্ত যত আন্দোলন-সংগ্রাম অর্থাৎ বাঙালির প্রতিটি অর্জনেই ছাত্রলীগের অবদান রয়েছে। ছাত্রলীগ একটি ঐতিহ্যবাহী সংগঠন। জাতির পিতার গড়া এই সংগঠনের প্রত্যেকটি সদস্যকে মানুষের কল্যাণে কাজ করতে হবে। শনিবার দুপুরে বাগেরহাটে শালতলা এলাকায় জেলা পরিষদের অডিটরিয়ামে জেলা ছাত্রলীগের বিশেষ বর্ধিতসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি একথা বলেন।

তিনি আরো বলেন, প্রতিটি আন্দোলন-সংগ্রামে ছাত্রলীগের নেতাকর্মীরা অবদান রেখেছেন। আগামীতেও যে কোন ধরনের চ্যালেঞ্জ মোকাবেলায় ছাত্রলীগ অগ্রণী ভূমিকা পালন করবে। দেশের উন্নয়নের ধারা অব্যহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করতে প্রতিটি ছাত্রলীগের কর্মীকে আরো বেশি দক্ষ হতে হবে।

জেলা ছাত্রলীগের সভাপতি মো: মনির হাসেনের সভাপতিত্বে সাধারন সম্পাদক নাহিয়ান আল সুলতান ওশানের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, কেন্দ্রীয় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনজীর হোসেন নিশি, সাংগঠনিক সম্পাদক নাজমুল সিদ্দিকী নাজ, রফিকুল ইসলাম বাধন, উপ-দপ্তর সম্পাদক মো: ইমরান হোসেন প্রমুখ।
বর্ধিত সভায় বাগেরহাটের সকল ইউনিটের ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।