1

চুয়াডাঙ্গায় তিন নারীসহ সাত ডেঙ্গু রোগী সনাক্ত

চুয়াডাঙ্গা সদর হাসপাতালে তিন নারীসহ সাত জন ডেঙ্গু রোগীকে শনাক্ত করা হয়েছে। সোমবার দুপুর পর্যন্ত এক নারীসহ পাঁচজন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

শনিবার রাত থেকে রবিবার সন্ধ্যা পর্যন্ত তারা সদর হাসপাতালে ভর্তি হন। এর আগে চিকিৎসা নিয়েছেন আরও দুই নারী। এদের সকলেই ঢাকা থেকে আক্রান্ত হয়ে চুয়াডাঙ্গায় এসেছেন বলে জানিয়েছেন চিকিৎসক।
ডেঙ্গু আক্রান্তরা হলেন, চুয়াডাঙ্গা পৌর এলাকার সিনেমা হল পাড়ার আজিম উদ্দিনের স্ত্রী শিরিনা আক্তার (৫০), বাগানপাড়ায় শের আলীর ছেলে আব্দুল মোহাইমেন (৩৮), সদর উপজেলার দীননাথপুর গ্রামের হাসমত উল্লাহর ছেলে সেলিম হোসেন (৪০), মেহেরপুর জেলার মোমিনপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে তারিক হাসান (২১) ও সদর উপজেলার বোয়ালমারী গ্রামের হাবিবুর রহমানের ছেলে তরিকুল ইসলাম (১৯)। এছাড়া বৃহস্পতিবার জীবননগর উপজেলার কাশিপুর গ্রামের রাজু আহমেদের স্ত্রী নাজনিন সুলতানা (৩০) ও পৌর এলাকার শেখ পাড়ার রহিমা খাতুন (৩৫) চিকিৎসা নিয়েছেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম কবীর জানান, রবিবার পর্যন্ত তিন নারীসহ সাতজন ডেঙ্গু রোগিকে শনাক্ত করা হয়েছে। জ্বরে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়া সকল রোগির রক্ত পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। আমরা আমাদের সাধ্যমত চিকিৎসা দিচ্ছি।