1

চট্টগ্রামে ওয়াইফাই ব্যবহার নিয়ে বিরোধে দোকানি খুন

চট্টগ্রামে ওয়াইফাইয়ের মাধ্যমে ইন্টারনেট ব্যবহার নিয়ে বিরোধের জেরে এক দোকানিকে মারধর ও ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। বুধবার সকালে নগরের বায়েজিদ বোস্তামি থানার আমিন জুটমিল কলোনি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আবুল কালাম কুমিল্লার আবদুর রহমানের ছেলে। আমিন কলোনি এলাকায় একটি বিকাশ ও ফ্লেক্সিলোডের দোকান রয়েছে তার। এ ঘটনায় মোশাররফ হোসেন নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বায়েজিদ বোস্তামী থানার পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার সমকালকে জানান, মঙ্গলবার রাতে ওয়াইফাই ব্যবহার নিয়ে আমিন কলোনির দোকানি আবুল কালামের সঙ্গে তার পাশের সেলাই মেশিন মেরামতের দোকানি মামুনের ঝগড়া হয়। এর জের ধরে বুধবার সকালে মামুন লোকজন নিয়ে এসে আবুল কালামকে তার দোকানের সামনে মারধর ও ছুরিকাঘাত করে। স্থানীয়রা আবুল কালামকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শীলব্রত বড়ুয়া বলেন, গুরুতর আহত আবুল কালামকে সকাল ১০টার দিকে হাসপাতালে আনা হয়। এর ঘণ্টাখানেক পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিদর্শক (তদন্ত) প্রিটন সরকার জানান, ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে মোশাররফ হোসেন নামের এক যুবককে আটক করেছে। মোশাররফ অভিযুক্ত দোকানি মামুনের ভাই।