1

খুলনায় যুবলীগ কর্মীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা

খুলনায় মহিদুল ইসলাম (২৭) নামের এক যুবলীগ কর্মীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ মঙ্গলবার বেলা ৪টার দিকে মহানগরীর সোনাডাঙ্গা মজিদ সরনির সুজুকি মটরসাইকেল শো রুমের সামনে এ ঘটনা ঘটে।

নিহত মহিদুল বটিয়াঘাটা উপজেলার জলমা এলাকার মোঃ শওকতের ছেলে ও খুলনা মহানগর যুবলীগ নেতা এসএম হাফিজুর রহমান হাফিজের চাচাতো ভাই।
স্থানীয়রা জানান, সুজুকি শো রুমে মহিদুলসহ চার জন এসেছিলেন। তিনজন শো রুমের ভিতরে যান। মহিদুল বাইরে অবস্থান করছিলেন। এ সময় বাইরে তাকে একা পেয়ে একদল দুর্বৃত্ত তাকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রেখে যায়। ভিতর থেকে তিনজন এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে পাশ্ববর্তি গাজী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার চেষ্টা করে। এর আগেই সে মারা যায়।
খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (মিডিয়া) শেখ মনিরুজ্জামান মিঠু বলেন, নিহতের পেটের বাম পাশে ও গলায় ধারালো ছুরি দিয়ে আঘাতের কারণে অতিরিক্ত রক্ত ক্ষরণে তিনি ঘটনাস্থলেই মারা যান। নিহতের মরদেহ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রয়েছে। কে বা কারা এ হত্যার সাথে জড়িত তা অনুসন্ধান করা হচ্ছে।
সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজ উদ্দিন বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে জমিজমা সংক্রান্ত বিরোধে এ হত্যাকান্ড ঘটতে পারে।