বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১০:১৩ অপরাহ্ন




খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক গ্রেফতার

খুলনা প্রতিনিধি
  • প্রকাশ: শুক্রবার, ২৩ আগস্ট, ২০১৯

খুলনায় ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় শাহীন রহমান নামে এক সাংবাদিককে গ্রেফতার করেছে খুলনা সদর থানা পুলিশ। তিনি ‘প্রথম সময়’ নামে একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক।

শুক্রবার খুলনা সদর থানার একটি টিম রাজধানীর নাখালপাড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করে। বিকেলে তাকে খুলনা থানায় হাজির করা হয়। গ্রেফতারকৃত শাহীন রহমান মহানগরীর বাগমারা মেইন রোডের আব্দুর রহমান চৌধুরীর ছেলে।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) খুলনা জোনের সহকারী কমিশনার মোঃ কামরুজ্জামান বলেন, ‘শাহীন রহমান দীর্ঘদিন ধরে বিশিষ্ট রাজনীতিক, সামাজিক মর্যাদা সম্পন্ন ব্যাক্তির বিরুদ্ধে ফেসবুকে কুৎসা রটনা করছিলেন। সর্বশেষ খুলনা প্রেসক্লাবের সভাপতি ও এটিএন বাংলার খুলনা বিভাগীয় প্রধান এস,এম হাবিবের নামে অপপ্রচার চালান। এ ঘটনায় গত ৯ আগস্ট ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন এস এম হাবিব। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।’

এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, এছাড়াও শাহীনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে আদালতে আরও একটি মামলা রয়েছে। পুলিশ এসব বিষয়ে আইন অনুযায়ী পদক্ষেপ নিচ্ছে।

উল্লেখ্য, শাহীন রহমান দীর্ঘদিন নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে আসছেন। শাহীন গত ৮ আগস্ট নিজের ফেসবুক ওয়ালে খুলনা প্রেসক্লাব সভাপতি এস,এম হাবিবের বিরুদ্ধে তার ছবিসহ মানহানিকর বক্তব্য প্রচার করেন।

 

image_pdfimage_print




সংবাদটি ভাল লাগলে সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরো সংবাদ










© All rights reserved © 2019 notunbarta24.com
Developed by notunbarta24.Com
themebazarnotunbar8765