1

খুলনায় ট্রাকের ধাক্কায় এক ব্যাক্তি নিহত

খুলনায় চলন্ত ট্রাকের ধাক্কায় বিলিয়ান হোসেন (৪৫) নামের এক ব্যাক্তি নিহত হয়েছেন। তিনি খুলনা জাহানাবাদ ক্যান্টনমেন্টের মিলিটারি ইঞ্জিনিয়ার সার্ভিসের (এমইএস) বেসামরিক সদস্য হিসেবে কর্মরত ছিলেন। তার বাড়ি মাদারিপুর জেলার দক্ষিণ রমজানপুর।
মঙ্গলবার সকালে প্রাতভ্রমনকালে নগরীর শিরোমনি এলাকার খুলনা-যশোর মহাসড়কে দ্রুতগতির একটি ট্রাক তাকে ধাক্কা দিলে ছিটকে পড়ে তিনি নিহত হন।
খানজাহান আলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানিয়েছেন, বিলিয়ান সকালে প্রাতভ্রমনকালে রাস্তা দিয়ে যাওয়ার সময় একটি ট্রাক (খুলনা-মেট্রো ট-১১-১১৮৫) তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। এ ঘটনায় ট্রাক জব্দ ও চালক জহির খানকে আটক করা হয়েছে।
স্থানীয়রা জানান, শিরোমনির শেষ সীমানায় মীর বাড়ি এলাকার সড়কে সকালে হাটতে বের হন বিলিয়ান। এ সময় ফুলতলার দিক থেকে শিরোমনির দিকে আসা হ্যামকো কোম্পানির একটি খালি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি প্রায় ৫ ফিট ছিটকে গিয়ে পরে ঘটনাস্থলেই মারা যান। এ সময় অজ্ঞাত এক মহিলা আহত হয়েছেন। তাকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এলাকাবাসী অভিযোগ করেন ট্রাকের চালক ঘুমন্ত অবস্থায় ছিলেন।