1

এক সিনেমায় পান ৫৪ কোটি রুপি

কয়েক বছর ধরে পরপর হিট সিনেমা উপহার দিয়ে যাচ্ছেন অক্ষয় কুমার। পাল্লা দিয়ে বাড়ছে তার পারিশ্রমিকও। ডেকান ক্রনিকেলের এক প্রতিবেদন অনুযায়ী, সিনেমা প্রতি ৫৪ কোটি রুপি হাঁকছেন এই নায়ক।

একটি সূত্রের বরাত দিয়ে বলা হয়েছে, অক্ষয় ‘রাউডি রাঠোর’ সিনেমার জন্য নিয়েছিলেন ২৭ কোটি রুপি। সেটা ছিল ২০১২ সালে। এখন তিনি দ্বিগুণ চাইছেন অর্থাৎ ৫৪ কোটি। পাচ্ছেনও এই অঙ্ক।

সঞ্জয়লীলা বানসালির প্রযোজনায় ও প্রভুদেবার পরিচালনায় ‘রাউডি রাঠোর’ করেছিলেন অক্ষয়। সঞ্জয়ের ‘পদ্মাবত’-এর জন্য ‘প্যাডম্যান’-এর মুক্তির তারিখ পরিবর্তন করেন এই নায়ক। তখন মজা করে সিক্যুয়েলের প্রতিশ্রুতি দেন নির্মাতা। শোনা যাচ্ছে, সিক্যুয়েলে আসবে ‘রাউডি রাঠোর’। এর জন্য দ্বিগুণ পারিশ্রমিক পাচ্ছেন তিনি।

সম্প্রতি ফোর্বস ম্যাগাজিনের সর্বাধিক পারিশ্রমিকের সেলিব্রিটির তালিকায় একমাত্র ভারতীয় হিসেবে স্থান পেয়েছে অক্ষয়। জুন ২০১৮ সাল থেকে চলতি বছরের একই সময় পর্যন্ত তার আয় সাড়ে ৬ কোটি ডলার, যা ভারতীয় মুদ্রায় ৪৪৪ কোটি রুপি।

বর্তমানে অক্ষয়ের হাতে একাধিক সিনেমা রয়েছে। সপ্তাহ দুয়েক পর মুক্তি পাবে ‘মিশন মঙ্গল’। এর পর একে একে মুক্তি পাবে হাউসফুল ফোর, গুড নিউজ, লক্ষ্মী বম্ব, সূর্যবংশী ও বচ্চন পাণ্ডে।