1

ইন্দুরকানীতে আ’লীগ নেত্রীর পা ভেঙ্গে দিল প্রতিপক্ষ

পিরোজপুরের ইন্দুরকানীতে জমি সংক্রান্ত বিরোধের জের উপজেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সেলিনা বেগমের দুই পা পিটিয়ে ভেঙ্গে দিয়েছে প্রতিপক্ষ। শুক্রবার উপজেলার চরণী পত্তাশী এলাকায় এ ঘটনা ঘটে।

গুরুতর আহত অবস্থায় তাকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেলিনা বেগম উপজেলার চরনী পত্তাশী গ্রামের মো: জাহিদ হোসেন হাওলাদারের স্ত্রী।

হাসপাতালে চিৎিসাধীন সেলিনা শনিবার জানান, চরনী পত্তাশী এলাকার তার স্বামীর নামের একটি জমি নিয়ে স্থানীয় রশিদ হাওলাদারের ছেলে আলমগীর হাওলাদার ও আলাউদ্দিন হাওলাদারের সঙ্গে বিরোধ চলছিল। শুক্রবার সকালে তিনি স্বামীকে নিয়ে সেই জমিতে ধানের বীজ রোপন করে বাড়ি ফেরার পথে স্থানীয় রশিদ হাওলাদার, আলাউদ্দিন হাওলাদার, আলমগীর হাওলাদার, বাদশা মৃধা, বশির মৃধা, শহিদুল হাওলাদার, নাইম হাওলাদার ও গফ্‌ফার হাওলাদারসহ কয়েকজন তাদের ওপর হামলা চালায়।

এক পর্যায়ে তার স্বামী জাহিদ হোসেন হাওলাদারকে কয়েকজন মিলে টেনে হিচরে তার সামনে থেকে নিয়ে যায়। পরে হামলাকারীরা সেলিনাকে একটি বাড়িতে নিয়ে আটকে লোহার রডে পাটের বস্তা পেচিয়ে পিটিয়ে তার দুই পা ভেঙ্গে ফেলে এবং শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে জখম করে।

সেলিম অভিযোগ করেন, হামলাকারীরা তার কাছে থাকা দুটি মোবাইল ফোন, কানের স্বর্ণের দুল ও গলার চেইন ছিনিয়ে নেয়। পরে তার স্বামী বিষয়টি ইন্দুরকানী থানা পুলিশকে জানালে পুলিশ এসে তাকে উদ্ধার করে। এ ব্যাপারে অভিযুক্ত রশিদ হাওলাদারের সঙ্গে যোগাযোগের জন্য একাধিকবার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

পিরোজপুর জেলা হাসপাতালের আরএমও ডা. গোপাল রায় জানান, সেলিনা বেগমের দুই পা আঘাতের কারনে ভেঙ্গে গেছে। ইন্দুরকানী থানার ওসি মো: হাবিবুর রহমান জানান, এ বিষয়ে থানায় এখানো কেউ কোন অভিযোগ করেনি।