1

আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে হুইপের মেয়েকে উত্যক্ত

আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রী আনিসুল হকের ছেলে পরিচয়ে প্রতারণার অভিযোগে মো. আক্তার হোসেন নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার নোয়াগাঁও গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আক্তার হোসেন কুমিল্লা জেলার দেবিদ্বার উপজেলার ইস্টগ্রামের আব্দুস সালামের ছেলে। তিনি কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামে নানা বাড়িতে থাকতেন।

পুলিশ জানায়, আক্তার হোসেনের বিরুদ্ধে আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে চাকরি দেওয়ার নাম করে পাঁচ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ রয়েছে। এছাড়া তিনি একই পরিচয়ে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা গিনির মেয়েকে উত্যক্ত করে আসছিলেন।

সিনিয়র সহকারী পুলিশ সুপার (কসবা সার্কেল) মো. আব্দুল করিম ও জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক মো. জিয়াউল হক জানান, আক্তারের নানার বাড়ি কসবা উপজেলার নোয়াগাঁও গ্রামে। আনিসুল হক ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের সংসদ সদস্য। সম্প্রতি আক্তার আদালতের পেশকার পদে চাকরি দেয়ার কথা বলে মো. ইয়াছিন নামে এক যুবকের কাছ থেকে পাঁচ লাখ টাকা নেন। এ ঘটনায় আইনমন্ত্রীর সাবেক এপিএস ও কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কায়সার ভূঁইয়া জীবন বাদী হয়ে কসবা থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলাতেই আক্তারকে গ্রেফতার দেখানো হয়েছে। এছাড়া আক্তার আইনমন্ত্রীর ছেলে পরিচয়ে জাতীয় সংসদের হুইপ মাহবুব আরা গিনির মেয়েকে উত্যক্ত করতেন বলে প্রমাণ পাওয়া গেছে। তাকে আদালতে পাঠানো হয়েছে।